Monday, December 9th, 2019




পঞ্চগড়ে অনলাইনে অপপ্রচারে, প্রতিবাদে প্রেস ব্রিফিং

পঞ্চগড় করেসপন্ডেন্ট, পঞ্চগড়: অনলাইন পত্রিকা ও ফেসবুকে বিকৃত নাম দিয়ে অপপ্রচারের প্রতিবাদে প্রেসব্রিফিং করেছেন পঞ্চগড়ের এক ব্যক্তি। অনলাইন সংবাদ ও ফেসবুকে সদর উপজেলার ঝলই শালশিরি এলাকার মাহাবুব আলম নামের ওই ব্যাক্তি এবং তার অনুসারীদেরকে কাঁটা মগড়, শিয়ালু এবং বোয়ালু নামে অভিহিত করা হয়েছে।

রোববার ১২টার সময় পঞ্চগড় জেলা প্রেসক্লাবে প্রেসব্রিফিংএ মাহবুব আলম লিখিত বক্তব্যে বলেন কিছুদিন পূর্বে অনলাইন পোর্টাল সারাদেশ ২৪ ডট কম, খবর টবর ডট কম সহ কয়েকটি অনলাইন পত্রিকায় আমাকে সহ আমার পরিবার ও আত্নিয়স্বজনকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য বিভিন্ন ধরণের অশালীন, বানোয়াট, ভুয়া তথ্য সম্বলিত সংবাদ পরিবেশন করছেন। এবং সারাদেশ রোজ রুপগাওয়াল নামে ফেসবুক আইডির ওয়ালে এ ধরনের আপত্তিজনক পোষ্ট করে আসছেন। এছাড়াও আমার কিছু ছবিও পোষ্ট করা হয়েছে। আমার নামে একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মিথ্যা অপপ্রচার করার আমার সম্মান হানি হয়েছে। আমরা এখন আতঙ্কিত। আমার পরিবার সহ আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

এসময় তিনি আরো বলেন, এটি একটি সক্রিয় চক্রের চক্রান্ত। আমাদের মিথ্যা অভিযোগ দিয়ে ফাঁসানো হচ্ছে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এর সুষ্ঠু তদন্ত চাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ